প্রকাশিত: ২৮/০১/২০১৭ ৯:৫১ পিএম

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ::
টেকনাফ বাহারছড়ার ইউনিয়নের বড়ডেইল এলাকায় সদ্যবিবাহিত প্রবাসী মৌলভী আনোয়ার হোসাইনের মৃত্যুর খবরে চাঞ্চল্য দেখা দিয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই মোহাম্মদ হোসাইন বাদি হয়ে কক্সবাজার সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা রুজু করেছেন।
এতে ভিকটিমের স্ত্রী সুফিয়া আফরিন লুৎফাকে প্রধান করে আরও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
স’ানীয় সূত্রে জানা যায়, গত ২০ জানুয়ারি সকাল ১০টার দিকে নিহতের মা পারিবারিক দাওয়াতে বেড়াতে যান। ওই দিন বিকাল ৪টার দিকে মৌলভী আনোয়ারকে তার ঘরের মেঝেতে খাটের পাশে অচেতন অবস’ায় পাওয়া যায়। বাড়ির লোকজন তার কপাল, কানের নিচে, পিছনের ঘাড়ে আঘাতের চিহ্ন খেতে পান। ঘটনার বিষয়ে আনোয়ারের স্ত্রী জানান, দরজা ও জানালা বন্ধ করে দুই জনই ঘুমিয়ে ছিলেন। এক পর্যায়ে তার স্বামী খাট থেকে পড়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে দ্রুত টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। টেকনাফ উপজেলা স্বাস’্য কমপেক্সের কর্তব্যরত মেডিক্যাল অফিসার তাকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর কথা বিশ্বাস করে তার দাফন সমপন্ন করা হয়।
পরে ঢাকায় অবস’ান করা আনোয়ারের ভাই ডা. শাহাদাত হোছাইন স’ানীয় লোকজনের মুখে নানা কথাবার্তা শুনে তার রুমে তল্লাশি করে খাটের উপরে বালিশ ও তোশকে ভিকটিমের রক্ত ভেজা কাপড়, তোশকের নিচে ৭-৮ ইঞ্চির ধারালো ছোরা এবং ১০-১২ ইঞ্চির একটি রক্তমাখা লোহার হাতল দেখতে পান।
এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল মজিদ জানান, ঘটনা তদন্ত করে স্ত্রী সুফিয়া আফরীনকে আটক করে গতকাল শুক্রবার কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, ভিকটিম মৌলভী আনোয়ার হোসাইন (৩৫) দীর্ঘ ১৪ বছর ধরে সৌদি আরব অবস’ান করে সেখানে একটি সৌদি মসজিদে ইমামতি করেছিলেন। দেশে ফিরে এলে গত বছরের ৮ ডিসেম্বর পারিবারিকভাবে তাদের বিবাহ হয়েছিল।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...